8টি কারণ যার জন্য আপনার একটি বাঙালি মেয়ের সাথে প্রেম করা উচিত

4:41 pm 15 May, 2016


একটি বাঙালি মেয়ের সাথে প্রেম করার কারণের কোনো অভাব নেই। সে স্বনির্ভর, আবেগপ্রবণ এবং আদর্শবাদী। যেই পুরুষরা ইতি মধ্যে কোনো বাঙালি মেয়েকে পেয়েছেন সঙ্গী অথবা স্ত্রী হিসেবে তারা জানেন তাকে পাশে পাওয়ার সুবিধা কি।

অবশ্যই এই নিয়ে অনেক গতানুগতিক কথা আছে যা বারংবার শোনা যায়, কিন্ত এইসব চিরপরিচিত কথা দূরে সরিয়ে রেখে আসুন আমরা দেখি সে মানুষটা কেমন। এই হল 8টি কারণ যার জন্য আপনার একটি বাঙালি মেয়ের সঙ্গে প্রেম করা উচিতঃ

1. তার চোখ দুটো… আহা!

কোন পুরুষ চায় না তার ওই গভীর কালো চোখের দিকে তাকিয়ে থাকতে? আমরা এখনো এমন কাউকে খুঁজে পাইনি। একবার ওই চোখের দিকে তাকালেই আপনি আপনার সঙ্গিনী কে চিনে নেবেন।পার্থিব সৌন্দর্যের অনেক উর্ধ্বে ওই চোখ দুটো।তার ওই গভীর কালো চোখ তার চরিত্রের গভীরতার পরিচয়। আপনি সম্ভবত বেশির ভাগ বাঙালি মেয়ের চোখই দেখবেন অতি অপরূপ।আপনি টানা টানা চোখের অনুরাগী নন? নিশ্চই মজা করছেন!

2. তার হাতের জাদু উপভোগ করুন- প্রতিদিন

এক একদিন অন্তর অসাধারণ সব খাবার? নিশ্চই আপনার ঘরে কোনো বাঙালি নারী আছেন। বাঙালি মেয়ের সাথে প্রেম করলে আর কিছু পান বা না পান আপনার ডাইনিং টেবিলে সুস্বাদু সব খাবার অবশ্য পাবেন। আমিষ হোক বা নিরামিষ তার থেকে ভালো রান্নার হাত আর কারুর নেই। লাঞ্চ বা ডিনারে বিশেষ কিছু খেতে চান? আপনি চোখ বুজে তার উপর ভরসা করতে পারেন আপনার প্রিয় কিছু আপনার সামনে উপস্থাপন করার জন্য।

3. সে খাদ্যরসিক- ঠিক আপনারই মতো

স্যালাড আর জুসের ডায়েট ভুলে যান। “আমি ডায়েটিং করছি” এমন কথা সে কোনোদিনও উচ্চারণ করবে না। যতই সে মোটা হয়ে যাক নিজের প্রিয় খাবার উপভোগ করার থেকে সে নিজেকে কখনই বঞ্চিত করবে না। নিশ্চই শুনে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। যেখানে অনেক মহিলারাই নিজেদের স্বাস্থ্যের পরিচর্যা করার জন্য পাগল, সেখানে বাঙালি মেয়েরা এইসব বিষয়ে চিন্তিতই নন। তবুও দেখবেন তারা অধিকাংশ ক্ষেত্রেই উত্তর ভারতীয় মহিলাদের থেকে বেশি ভালো ফিগার রাখেন। কতটা খাচ্ছেন তার থেকে গুরুত্মপূর্ণ হল কি খাচ্ছেন।

4. তার মা-বাবার সাথে আলাপ ও কথোপকথন করা সহজ

কথায় বলে যে নিজের গার্লফ্রেন্ডের বাবাকে খুশি করা প্রায় অসম্ভব। কিন্ত বাঙালিদের ক্ষেত্রে ব্যাপারটা উল্টো, কারণ বাঙালি বাবারা খুবই শান্ত প্রকৃতির হন। তবে হ্যা তার মায়ের মুখোমুখি হওয়া কঠিন হতে পারে। আপনি শুধু আপনার এই বান্ধবীকে নিয়েই খুশি হবেন না আপনি তার মা-বাবার সাথে দেখা করার এই পর্বেও খুশি হবেন। আর কি চাই?

5. শাড়ি পড়ে তাকে পরমা সুন্দরী দেখায়

শাড়ি ভারতীয় নারীর অন্যতম পোশাক আর বাঙালিদের ক্ষেত্রে এটি তাদের শ্রেষ্ঠ পোশাক। আপনি হয়ত তাদের অনেককেই অন্য পোশাকে দেখবেন কিন্তু বাঙালি সংস্কৃতি অনুযায়ী শাড়িই তাদের মহিলাদের পোশাক। আর শাড়ি পড়ে তাদের কি অপূর্বই না দেখায়! আপনি সব সময়ই তাকে জিন্স আর টী-শার্ট পড়তে দেখবেন কিন্তু যখন সে শাড়ি পড়বে, তখন তাকে দেখাবে সর্বাধিক আত্মবিশ্বাসী আর অপরূপ। আপনার মনে হতে পারে যে শাড়ি হয়তো বাঙালি মেয়েদের জন্যই তৈরী হয়েছিল।


6. একটি দারুন বাঙালি বিবাহ দ্রষ্টব্য বটে!

ভারতীয় বিবাহ মানেই বিশাল আড়ম্বর, হই-চই, খাওয়া-দাওয়া, নাচ-গান। বাঙালি মেয়ের সাথে প্রেম করা আপনাকে একটি বাঙালি বিয়েতে অংশগ্রহন করার সুযোগ এনে দিতে পারে যেটাকে নিঃসন্দেহে একটি অন্যতম বিশাল ব্যাপার বলা যায়। কারণ সব কিছুর উপর বাঙালি বিয়ে মানেই হাসি-তামাশা আর অনেক অনেক মজা! আপনি কিন্ত আপনার কোনো বন্ধুর বিয়ের অংশ হয়েও দেখতে পারেন এই বিয়ে কত আড়ম্বরপূর্ণ।

7. নিশ্চিন্ত থাকুন যে আপনার গার্লফ্রেন্ড আপনাকে নিয়ে মোটেই সাংঘাতিক রক্ষনশীল হবেন না

বাঙালি মেয়েরা কখনই সেই গায়ে পড়া বান্ধবী হবেন না যা আপনি আশংকা করেন।তারা এক মিনিট অন্তর আপনাকে মেসেজ বা ফোন করবে এমনটা আশা করবেন না।

তারা স্বনির্ভর ও স্বাবলম্বী। কোনো অবস্থাতেই সে আপনার ব্যক্তিগত পরিসর ও স্বাধীনতায় হস্তক্ষেপ করবে না যদি না আপনি মাত্রাধিক রক্ষনশীল হওয়ার চেষ্টা করেন। একটি বাঙালি মেয়ের কাছে আপনি একটি মূল্যবান সম্পর্ক প্রত্যাশা করতে পারেন।

8. সে খুব একটা ব্যয়বহুলনয়- একেবারেই নয়

আপনার বাঙালি গার্লফ্রেন্ডকে সুখী করা অত্যন্ত সহজ। তাকে শুধুমাত্র একটি বই উপহার দিন। হীরে জহরত সব সে পিছনে ফেলে দিতে পারে যদি তার সামনে থাকে একটি ভালো বই। দেখেছেন তো তার মুখে হাসি ফোটানো ততটা কঠিন না যতটা আপনি ভেবেছিলেন! পকেট ফাঁকা না করেই আপনি তাকে অত্যন্ত খুশি করতে পারেন!

Popular on the Web

Discussions



  • Viral Stories

TY News