সমাজবাদী পার্টিতে যোগদান করছেন না ক্রিকেটার প্রভীন কুমার

author image
2:20 pm 12 Sep, 2016

সমাজবাদী পার্টিতে যোগ দিতে অস্বীকার করলেন ক্রিকেটার প্রভীন কুমার। মনে করা হচ্ছে সরকারীতে চাকরিতে নিযুক্ত থাকার সাথে সাথে রাজনৈতিক পার্টিতে যোগ দেওয়ার ফলে তাকে নিয়ে অনেক প্রশ্ন উঠছে।

গতকাল তিনি সমাজবাদী পার্টিতে যোগদান করার কথা জানিয়েছিলেন। মনে করা হচ্ছিল 2017 র উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আসন্ন উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে সমাজবাদী পার্টিতে যোগ দিতে চলেছেন ক্রিকেটার প্রভীন কুমার। গতকাল কুমার মিডিয়ার সাথে সাক্ষাত্কারে জানান উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবের পার্টিতে যোগ দিচ্ছেন।

প্রবীন বলেন তিনি পার্টির জন্য যথাসম্ভব কাজ করবেন কিন্তু তিনি এটা স্পষ্ট করে দেন আগামী বছরের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না।




মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবের প্রশংসা করে বলেন তিনি ক্রীড়াবিদদের জন্য অনেক কাজ করেছেন। তার সাথে লক্ষ্ণৌ ও সাইফাইতে অনেক বড় বড় স্টেডিয়াম নির্মাণের কাজও শুরু করেছেন।

বাইরে থেকে আসা ক্রীড়াবিদদেরও মুখ্যমন্ত্রী অনেক সাহায্য করেছেন। তার সাথে অনেক উন্নয়নমুলক কাজও করছেন।

সাম্প্রতিক সময়ে ভারতীয় ক্রিকেট দলের হয়ে পারভীন কোনও ম্যাচ খেলেননি। প্রথম শ্রেণীর ক্রিকেটে স্তরে উত্তরপ্রদেশের হয়ে ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেন।

ভারতীয় ক্রিকেট দলে থাকাকালীন তিনি ছয় টেস্ট ম্যাচ ও 68 ওয়ানডে ম্যাচ খেলেছেন। এর সাথে তিনি গুজরাট লায়ন্স দলেরও সাছে যুক্ত আছেন।



Discussions



TY News