জানতাম না পান মাসালার বিজ্ঞাপন করছি, ভেবেছিলাম মাউথ ফ্রেসনার: পিয়ার্স ব্রসনান

3:49 pm 21 Oct, 2016


হলিউড অভিনেতা পিয়ার্স ব্রসনানের দাবি পান মাসালা কম্পনী ‘প্যান বাহার’ তার সাথে করা চুক্তির লঙ্ঘন করেছে। ব্রসনান বলেছেন তিনি জানতেন না যে তিনি প্যান মাসালার বিজ্ঞাপন করছেন। তিনি ভেবেছিলেন এটা মাউথ ফ্রেসনার।

এছাড়া তিনি বলেছেন কোম্পানী ভুলভাবে তাকে তাদের পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর রুপে উপস্থাপন করেছে। তিনি নারী কল্যাণ ও গবেষণা প্রোগ্রামের সাথে যুক্ত রয়েছেন। তিনি এই ধরনের বি়জ্ঞাপন করতে পারেন না যার সাথে রয়েছে মানুষের জীবনের ঝুকি।

বৃহস্পতিবার পিপুলডটকমে ব্রসনান বলেছেন যে তিনি এই ক্ষতির জন্য ক্ষমা চাইবেন। তিনি দাবি করেছেন কনট্র্যাক্টতে নিশ্বাস তরতাজা রাখার জন্য (মাউথ ফ্রেশনার) এবং দাঁত ঝকঝকে করার পণ্য অনুমোদন করার কথা লেখা রয়েছে।

ব্রসনান এটাও দাবি করেছেন যে তাকে প্যান বাহারের একটি পণ্য অনুমোদন করার কথা বলা হয়েছিল। এর মধ্যে কোনও করম সুপারি,এবং ক্ষতিকর তামাকজাত দ্রব্য নেই।

এখন পিয়ার্স কোম্পানী থেকে তাকে বিজ্ঞাপন প্রচার থেকে অপসারণ করার কথা বলেছেন। পিয়ার্স ব্রসনান পান মাসালা বিজ্ঞাপনে আসার পর থেকে যথেষ্ঠ সমালোচিত হয়েছিলেন।

ব্রসনান একটি বিবৃতিতে বলেন, “আমি আমার প্রথম স্ত্রী, কন্যা ও অনেক বন্ধুকে মরতে দেখেছি। সবার মৃত্যুর কারণ ছিল ক্যান্সার। নারী কল্যাণ ও গবেষণা প্রোগ্রামকে সমর্থন করার জন্য আমি অঙ্গীকার বদ্ধ। যাতে মানুষ সুস্হ থাকেন এবং রোগ থেকে দুরে থাকে। আমি ভারতকে ভালবাসি এবং এখানকের লোকেদেরও পছন্দ করি। আমি এমন কোনো পণ্য অনুমোদন করতে চাই না যার দ্বারা মানুষের স্বাস্থ্যের ক্ষতি হোক।”

Discussions