এবার থেকে জিন্দগী চ্যানেলে সম্প্রচার করা হবে না পাকিস্তানি ধারাবাহিক

6:59 pm 28 Sep, 2016


জিন্দগী চ্যানেলে এবার থেকে পাকিস্তানি ধারাবাহিকে সম্প্রচার করা হবে না। প্রতিবেদনে বলা হয়েছে আগামী 3 অক্টোবর থেকে এই চ্যানেলে পাকিস্তানের টিভি প্রোগ্রামের সম্প্রচার বন্ধ করে দেওয়া হবে। তার বদলে ভারত ও তুরস্কে তৈরি নতুন ধারাবাহিক শুরু করা হবে।

2014 সালে জি মিডিয়া গ্রুপের দ্বারা চালু করা এই চ্যানেলে পাকিস্তানি ধারাবাহিক যথেষ্ঠ জনপ্রিয়তা লাভ করেছিল। জিন্দাগী গুলজার হ্যাঁ,মাত ওর হামসাফার সারিখে র মতো ধারাবাহিক জনপ্রিয় হয়েছে।

জম্বু-কাশ্মীরের উরি সেক্টরে ভারতীয় সেনা ক্যাম্পে পাকিস্তানের সন্ত্রাসী হামলার পর দুই দেশের মধ্যে উত্তেজনা পরিস্হিতি তৈরি হয়েছে। মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (এমএনএস) পাকিস্তানি শিল্পীদের ভারতের ছেড়ে দেওয়ার কথা যখন বলেছিল তখন জী মিডিয়া প্রধান সুভাষ চন্দ্র বলেছিলেন Zindagi চ্যানেল পাকিস্তানি ধারাবাহিক সম্প্রচার না করার কথা ভাবা হবে।

ভারতে পাকিস্তানি ধারাবাহিক এবং সেখানকার অভিনেতা বেশ জনপ্রিয়। পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানকে করন জোহরের ‘আয়ে দিল হ্যা মুশকিল দেখা যাবে’। আগামী বছর প্রকাশিত হবে মাহিরা খানের ‘রাইস’।

ভারতে কাজ করছে বিখ্যাত পাকিস্তানি শিল্পীরা হলেন ফাওয়াদ খান,মাহিরা খান,গায়ক আতিফ আসলাম,রাহত ফাতে আলি খান,গুলাম আলি খান।

এমএনএস এর প্রতিবাদের প্রাক্কালে মঙ্গলবার ভারত থেকে পাকিস্তানে ফিরে গেলেন অভিনেতা ফাওয়াদ খান।তবে তার ভারত ছাড়ার বিষয় ব্যক্তিগত বলা হয়েছে।

Discussions