পাকিস্তানের অভিনেতা ও শিল্পীদের ভারত ছে়ড়ে দেওযার জন্য 48 ঘন্টার সময় এমএনএস

author image
2:57 pm 24 Sep, 2016


উরি হামলার প্রেক্ষিতে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার ফিল্ম ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন বলিউড থেকে পাক অভিনেতা – অভিনেত্রীদের তাড়িয়ে দেওয়ার কথা বলেছেন। এমএনএস চিত্রপট সেনা এমে খোপার বলেছেন ,আমরা পাকিস্তানের অভিনেতা ও শিল্পীদের ভারত ছে়ড়ে দেওযার জন্য 48 ঘন্টার সময় দিয়েছি।

তিনি আরও বলেছেন পাক অভিনেতা – শিল্পীদের সাথে সাথে প্রযোজক / পরিচালকেও মারধর করার হুমকি দেওয়া হয়েছে।

উরিতে সন্ত্রাসবাদী হামলায় আমাদের 18 জন জাওয়ান শহিদ হয়েছে। এর পর হামলায় যে সমস্ত অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার হয়েছে তার থেকে প্রমাণ হয়েছে এর পেছনে রয়েছে পাকিস্তান। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি হামলার নিন্দা করেছিলেন এবং বলেছিলেন যে এর শাস্তি তারা পাবেই।


বলিউডে কাজ করছেন এমন সব শিল্পীরা হলেন ফাওয়াদ খান,মাহিরা খান,গায়ক আতিফ আসলাম,রাহত ফাতে আলি খান,গুলাম আলি খান। এটা প্রথমবার নয় যে এমএনএস বা শিবসেনা পাকিস্তানের অভিনেতা ও শিল্পীদের এই রকম হুমকি দিয়েছে। এর আগে শিবসেনা মুম্বইয়ে গজল গায়ক গুলাম আলি খানের প্রোগাম না করার হুমকি দিয়েছিল।

এর সাথে গায়ক অভিজিতও টুইটারে পাক অভিনেতা – অভিনেত্রীদের বলিউড থেকে তাড়িযে দেওযার দাবি করলেন। এই সব অভিনেতা -অভিনেত্রীদের সুযোগ দেওযার জন্য পরিচালক কর্ণ জোহর ও মহেশ ভট্টের কড়া সমালোচনা করেছেন তিনি।

Popular on the Web

Discussions