শ্রমিক সংগঠনগুলির ডাকা বন্ধে তেমন প্রভাব পড়ল না কলকাতায়, হাওড়াতেও একই চিত্র

author image
6:09 pm 2 Sep, 2016


দেশজুড়ে ডাকা বিভিন্ন শ্রমিক সংগঠনগুলির সাধারণ ধর্মঘটে সচল পশ্চিমবঙ্গ। সচল কলকাতাও। যানচলাচল স্বাভাবিক। কলকাতা বিমানবন্দরে বিমান পরিষেবাও স্বাভাবিক। ঠিক সময়ে চলছে ট্রেন। ধর্মঘটের মোকাবিলায় শহরজুড়ে কড়া পুলিশি নিরাপত্তা। কিন্তু রাস্তায় লোকজনের সংখ্যা কম।

Kolkata-1

এর মধ্যে শহরে বেশকিছু অশান্তির খবর রয়েছে। বেহালায় সিপিএম-তৃণমূলের সংর্ঘষ্ উত্তপ্ত হয়ে ওঠে। পরিবেশ দুপক্ষের লড়াইচে পুলিশ লাঠি চালায়।

ধর্মঘটের দিন হাইকোর্টের চেহারা অন্যরকম দেখা গেলো। সরকারী আইনজীবিদের পুলিশের গাড়ি করে আনা হলেও অন্য আইনজীবীদের উপস্থিতি অনেকটা কমই ছিল। আদালতে অনুপস্হিত বিচারপতিরাও।কাজ হচ্ছে মহাকরণেও। এসেছেন সমস্ত কর্মীরা। বাড়ি ফেরার জন্য রয়েছে গাড়ি।

ধর্মঘটের প্রভাব পড়েছে স্কুল কলেজেও। আজকে পড়ুয়াদের সংখ্যা অন্যান্য দিনের থেকে কম ছিল। ধর্মঘটের দিন বন্ধ কলেজস্ট্রিটের বইপাড়া।

Kolkata-10


যাদবপুরে ধর্মঘটীদের সঙ্গে পুলিশের বচসা। মিছিল করার জন্য যাদবপুর এইট বি বাসস্ট্যান্ডে জড়ো হন ধর্মঘটীরা। পুলিশ রাস্তায় ভিড় সরিয়ে দিলে, মিছিলকারীদের সঙ্গে বচসা শুরু হয়।

বাগবাজারে সরকারি বাসচালককে মাথায় হেলমেট পড়ে বাস চালাতে দেখা গেছে।

ধর্মঘট উপেক্ষা করে পছে নামায় হাওড়ায় বাস ও অটো চালকদের তৃণমুল কর্মীরা গোলাপ ফুল দিয়ে অভিনন্দন জানালো। হাওড়া ব্রিজে ওঠার মুখে বাস ও অটো থামিয়ে চালকদের হাতে গোলাপ তুলে দেওয়া হয়। তাঁদের সঙ্গে সৌজন্য বিনিময়ও করেন তৃণমূলকর্মীরা।

Source: Suno

Popular on the Web

Discussions



  • Viral Stories

TY News