পর্নগ্রাফি দেখার অভিযোগ উঠলো কংগ্রেসের এক মন্ত্রীর বিরুদ্ধে

author image
5:42 pm 11 Nov, 2016

মোবাইলে পর্নগ্রাফি দেখার অভিযোগ উঠল কংগ্রেসের এক মন্ত্রীর বিরুদ্ধে। কর্ণাটকের শিক্ষা ও সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী তনভীর সইত মোবাইলে এক নগ্ন মহিলার ছবি দেখছিলেন, ফুটেজটি ক্যামেরাবন্দি করেছেন এক ক্যামেরাম্যান।

টিপু সুলতানের জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মঞ্চে বসে মোবাইলে পর্নগ্রাফি দেখছিলেন মন্ত্রী। ছবি প্রকাশ্যে আসার পর চরম অস্বস্তিতে পড়তে হচ্ছে মন্ত্রীকে।

বৃহস্পতিবার উত্তর কর্ণাটকের রাইচুরে টিপু সুলতানের জন্মদিন উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠান যোগদান করছিলেন মন্ত্রী তনভীর সইত। অনুষ্ঠান চলাকালীন তিনি মঞ্চে বসে অস্লীল ভিডিও দেখছিলেন। এই খবরের সাথে যুক্ত ভিডিও বিভিন্ন কন্নড সংবাদ চ্যানেলে প্রচারিত হয়েছে।

কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামইয়া জানিয়েছেন তিনি এই ব্যাপারে তনভীর সাথে কথা বলবেন। অন্যদিকে বিজেপি অবিলম্বে তাঁর পদত্যাগের দাবি করেছে।

অন্যদিকে তনভীর পাশে বসে থাকা রাইচুড়ের সাংসদ বিভি নায়ক মন্ত্রীকে বাঁচাতে বলেছেন, মাইসুরু ও্ অন্যান্য জেলায় যে টিপু সুলতানের জয়ন্তী পালন হচ্ছে সে সম্পর্কিত কিছু ছবি ও তথ্য তাকে দেখাচ্ছিলেন।


বিরোধীদলীয় নেতা জগদীশ শেট্টার মন্ত্রী তনভীর সইত এর পদত্যাগ চেয়েছে। তিনি বলেছেন তনভীর যদি একটুও লজ্জা থেকে থাকে তাহলে তাকে অবিলম্বে পদত্যাগ করা উচিত।

বিরোধী দলকে জবাব দিয়ে তিনি স্পষ্ঠ করে দেন যে তিনি পদত্যাগ করবেন না। ঐ সময় তিনি হোয়াটাস অ্যাপে মেসেজ দেখছিলেন। তিনি কোনও অশ্লীল বিষয়বস্তু অনুসন্ধান বা ডাউনলোড করেননি।

উল্লেখযোগ্যভাবে এর আগেও অনেক নেতার মোবাইলে অস্লীল বিষয়বস্তু দেখার ছবি ক্যামেরাবন্দি হয়েছে। 2012 সালে কর্ণাটকের তিনজন বিজেপি বিধায়কের পর্নগ্রাফি দেখার খবরও সামনে এসেছিল।

Discussions



TY News