‘আয়ে দিল …’ কে নিয়ে মুশকিলে করন জোহর, নিরাপত্তা চাইলেন পুলিশের কাছে

author image
12:32 pm 20 Oct, 2016


আগামী সপ্তাহে মুক্তি পেতে চলেছে করন জোহরের ছবি ‘আয়ে দিল হে মুশকিল’। মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (এমএনএস) মাল্টিপ্লেক্স মালিকদের হুমকি দিয়েছে যদি তারা এই সিনেমা দেখায় তাহলে ভাঙচুর করা হবে। ছবিতে পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানের উপস্হিতি খাকার জন্য বহু সংগঠন এই ছবির মুক্তি নিয়ে বিরোধিতা করছে।

হুমকির কারণে করন জোহরের ধর্ম প্রোডাকসন্সের ‘দল মুম্বাই পুলিশ কমিশনার এবং মুম্বাই পুলিশের যুগ্ম কমিশনারের সাথে দেখা করার জন্য প্রধান কার্যালয়ে যান। সেখানে তারা সিনেমা চলাকালীন সুরক্ষা প্রদানের কথা বলেন।

গত সপ্তাহে, সিনেমা ওনার্স এগ্জিবিটার্স এসোসিয়েশন অফ ইন্ডিয়া সিদ্ধান্ত নিয়েছিলেন যে এই সিনেমাটিকে মহারাষ্ট্র, গোয়া এবং গুজরাতে সিঙ্গেল স্ক্রীন থিয়েটারে মুক্তি করা হবে না।

এই পুরো মামলায় মুম্বাই পুলিশ মুখপাত্র ডিসিপি অশোক ধুধে বলেন সিনেমা-থিয়েটার আমাদের তরফ থেকে সুরক্ষা প্ররক্ষা করা হবে।

‘আয়ে দিল হে মুশকিল’ মুখ্য ভূমিকায় রয়েছেন রণবীর কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আনুশকা শর্মা। ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছেন ফাওয়াদ খান। 18 সেপ্টেম্বর উরিতে সন্ত্রাসী হামলায় শহিদ হয়েছিলেন 19 জন জাওয়ান। এই কারণে ভারত ও পাকিস্তানের মধ্যে এক উত্তেজনামুলক পরিস্হিতি তৈরি হয়।


এরপর IMPPA (ভারতীয় মোশন পিকচার প্রযোজক সমিতির) পরিস্হিতি ঠিক না হওয়া পর্যন্ত পাকিস্তানি শিল্পীদের কাজ না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল।

Popular on the Web

Discussions



  • Viral Stories

TY News