কলকাতার আইনুদ্দিনের হাতে রিলায়েন্স জিও ধরালো 27 হাজার টাকার বিল!

5:32 pm 28 Nov, 2016


সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়া একটা ছবি দেখেই জিও ব্যবহারে হাত কাঁপছে গ্রাহকদের। 27 হাজার 718 টাকার বিল। কলকাতার আইনুদ্দিন মন্ডলের হাতে ধরানো হয়েছে 27 হাজার টাকার বিল। বেশ কয়েকদিন ধরেই ব্যবহার করছেন জিও। ইতিমধ্যে 554 জিবি ব্যবহার করে ফেলেছেন।

বিলটিতে লেখা রয়েছে চলতি মাসের 20 তারিখ হলো বিল মেটানোর সময়সীমা। সময়ের মধ্যে বিল না দিলে অতিরিক্ত 1 হাজার 100 টাকা দিতে হবে আইনুদ্দিনকে।

যদিও জিও-র তরফ থেকে বিলটি ভুয়ো বলে জানানো হয়েছে। ফটোশপ ব্যবহার করে এমনটা করা হয়েছে। এই বিলটি জাল এ কথা জানিয়েছে রিলায়েন্স।

সোশ্যাল মিডিয়া বিলটি গ্রাহকদের মধ্যে বিভ্রান্তি তৈরি করেছে।

রিলায়েন্স ওযেলকাম অফার অনুযায়ী 3 ডিসেম্বর পর্যন্ত যারা জিও সিম নিয়েছেন তাদের 31 ডিসেম্বর পর্যস্ত আনলিমিটেড ফোন ও ডেটা অফার দেওয়া হবে। যত খুশি সিনেমা ডাউনলোড,অনলাইন মিউজিক,স্কাইপিং ও চ্যাট করা যাবে সব ফ্রি।

এও শোনা যাচ্ছে আগামী বছরও চলবে এই অফার। রিলায়েন্সের তরফ থেকে এর আনুষ্ঠানিক ঘোষণা করা হবে 2016-র শেষে। প্রাধানমন্ত্রীর নোট বাতিল সিদ্ধান্তের পর মানুষের সমস্যার সমাধানের জন্য এগিয়ে এসেছে রিলায়েন্স জিও। ক্যাশলেস লেনদেন করার জন্য সাধারণ মানুষকে উত্সাহিত করতে রিলায়েন্স জিও ঘোষণা করবে ওয়ালেট পরিষেবার। যেখানে অনলাইন পেমেন্ট এবং অর্থ স্থানান্তর করা যাবে।

Discussions