এই এয়ার হোসটেসদের জীবন পাল্টেছে, কেউবা বড়লোকের স্ত্রী আবার কেউ অভিনেত্রী

author image
2:24 pm 13 Oct, 2016


এয়ার হোসটেসের নাম শুনলেই প্রথমে একটা সুন্দর মুখ চোখের সামনে আসে। এয়ার হোসটেসের জীবন সবসময় গ্ল্যম এবং ফ্যাশনে ভরা। তাদেরকে অনেক সময় কাজের ক্ষেত্রে অনেক কঠিন সমস্যার মুখোমুখি হতে হয়। তাদের কর্মজীপনের ক্ষেত্রে কোনও কোনও এয়ার হোসটেস নিজেদের জীপনসঙ্গীকে পেয়ে যায় আবার কেউ-কেউ বলিউড বা টিভিতে সুযোগ পেয়ে যায়।
আজকে আমরা এমন কিছু মানুষের কথা বলবো যারা তাদের কেরিয়ার শুরু করেছিল এয়ার হোসটেসের মাধ্যমে কিন্তু আজ তারা সুপরিচিত মুখ। তবে এটা তাদের ভাগ্য বা পরিশ্রমের ফলও বলতে পারেন।

চলচিত্র জগতে্ আসার আগে মল্লিকা একজন এয়ার হোসটেস ছিলেন

চলচিত্র জগতে্ আসার আগে মল্লিকা এয়ার হোসটেসের সম্পর্ক পদে কাজ করতেন। তিনি এই পদে কাজ করার সময় জেট এয়ারওয়েজের পাইলট ক্যাপ্টেন করণ সিং গিলকে বিয়ে করেছিলেন। কিন্তু পরে তিনি তাকে তালাক দিয়ে দেন। এরপর তিনি  মডেলিংএবং বিজ্ঞাপনে কাজ করতে শুরু করেন।

 পরমেশ্বর গোদরেজ

75 হাজার কোটি টাকার গোদরেজ গ্রুপের মালিক আদি গোদরেজের স্ত্রী পরমেশ্বর গোদরেজ। তিনি আগে একজন এয়ার হোসটেস ছিলেন। প্রথমে তাদের দুজনের সাক্ষাত্ হয়েছিল প্লেনে এরপর তারা বিয়ে করে নেন। এছাড়াও পরমেশ্বর একজন ফ্যাশন ডিজাইনার। 1975 সালে, ধার্মিক ফিল্মে হেমা মালিনীর কাপড় উনি ডিজাইন করেন।

হিনা খান

স্নাতকের পর হিনা খান 6 মাসের এয়ার হোসটেসের প্রশিক্ষণ নেন। কিন্তু ম্যালেরিয়া হওয়ার কারণে তিনি আগে এই  প্রশিক্ষণ নিতে পারেননি। প্রশিক্ষণের সময় হিনার এক বন্ধু তাকে “ইয়ে রিশ্তা ক্যা কেহেলতা হ্যা অডিসনের কথা বলে। তিনি এই অডিসন দেন এবং তার নির্বাচনও হয়ে যায়।

নেহা সাক্সেনা

images99

images99


নেহা সাক্সেনার জন্ম হয়েছিল 1990 সালে 24 এপ্রিল উত্তরপ্রদেশ আগ্রাতে। এভিয়েশনে ডিপ্লোমা করার পর এয়ার ইন্ডিয়া এয়ার হোসটেসের কাজ করতে শুরু করেন।  ফ্লাইটে তার সাথে প্রযোজক শশী মিত্তালের সাথে দেখা হয় এবং তিনি তাকে অডিশন দেওয়ার কথা বলেন। অডিশনের পর তার নির্বাচন হয় এবং সাজান ঘর জানা হ্যে দিয়ে নিজের টিভি কেরিয়ার শুরু করেন নেহা।

সুনিতা গোয়ারিকর

লাগান এবং যোধা আকবরের মত চলচ্চিত্রের পরিচালক আশুতোষ গোয়ারিকরের প্রেম ফ্লাইটের এয়ার হোসটেসের সাথে হয়েছিল। আশুতোষ স্ত্রী সুনিতা এয়ার হোসটেসের সাথে একজন মডেলও ছিলেন।

মৌরীন ওয়াদিয়া

মৌরীন ওয়াদিয়া একটি ফ্যাশন ম্যাগাজিন Gladrags প্রধান। উনি Gladrags মেগা মডেল প্রতিযোগিতা শুরু করেন। এর আগে তিনিও একজন এয়ার হোসটেস ছিলেন। ফ্লাইটে তার সাথে ব্যাবসায়ী নুস্লী ওয়াদিয়ার দেখা হয়েছিল। এরপর তারা বিয়ে করে নেন।

Discussions



TY News