ভিডিও: দীর্ঘক্ষণ ধরে রাস্তার ধারে পরে থেকে মৃত্যু হল এক পথচারীর

author image
4:58 pm 12 Aug, 2016


দিল্লির সুভাষনগর এলাকায় টেম্পোর ধাক্কায় মৃত্যু হল মতিবুল নামের এক ব্যক্তির। নাইট ডিউটি শেষ করে বাড়ি ফেরার সময় পেছন থেকে একটি টেম্পো এসে তাকে ঢাক্কা মারে। এরপর সে ছিটকে পড়ে যায় পথের ধারে। যন্ত্রণায় ছটফট করতে থাকে। কয়েক ঘন্টা পর পুলিশ এসে তাকে হাসপাতালে নিয়ে যায়। ততক্ষণে তার মৃত্যু হয়েছে। ডাক্তাররা জানিয়েছে অতিরিক্ত রক্তপাতের কারণে তার মৃত্যু হয়েছে।

তাকে এই অবস্হায় দেখে কেউ তার সাহায্য করতে এগিয়ে আসেনি। টেম্পোর ড্রাইভার গাড়ি থেকে নেমে কিছুক্ষণ দেখার পর সেখান থেকে পালিয়ে যায়। একজন সুযোগ বুঝে সাহায্য করার বদলে রাস্তায় পরে থাকা মতিবুলের মোবাইল ফোনটি চুরি করে নেয়।

এই মর্মান্তিক অ্যক্সিডেন্ট হয় সকাল 5.30 সময়। CCTV ফুটেজে রাজধানী দিল্লির এই অমানবিক ঘটনাটি উঠে এসছে।

মতিবুল পেশায় একজন রিক্সাচালক ,সকালে রিক্সা চালায় আর রাতে চৌকিদারের কাজ করে।পশ্চিমবঙ্গের বাসিন্দা এই লোকটি দিল্লিতে কাজ করতে এসেছিল। পরিবারের মধ্যে সে একাই রোজগার করতো।


এই দুঃখজনক ঘটনার পর দিল্লি সরকার সড়ক দুর্ঘটনায় আহতদের সাহায্য করার জন্য একটি পলিসি তৈরি করেছে। প্রশাসন অনুযায়ী এই মাসে ক্যাবিনেটে এই পলিসি নিয়ে আসা হবে। এই পলিসিতে অটো, আর ট্যাক্সি চালকদের সাথে সাধারণ মানুষকে উত্সাহিত করা হবে। তার সাথে আহতদের সাহায্যকারীকে টাকা দেওয়া হবে।

গৃহমন্ত্রী সত্যেন্দ্র জৈন “এই ঘটনায় দুঃখ প্রকাশ করে বলেছেন মানুষ ভয় না পেয়ে আহতদের সাহায্য করতে এগিয়ে আসে পুলিসকে সিসিটিভি ফুটেজের সাহায্যে আরোপীদের খুজে গ্রেপ্তারারের কথা বলেছেন।”

Popular on the Web

Discussions