ভারতের 7 টি ভয়ানক হোটেল,যেখানে রয়েছে আত্মাদের বাস

author image
3:50 pm 26 Aug, 2016


ভারতবর্ষে এমন কিছু হোটেল আছে যেখানে থাকলে রক্ত হিম হয়ে যায়। যারা সেখানে থেকেছে তারাই এই কথা বলেছে। দেখা যাক এমন কিছু হোটেল-

1. হোটেল ব্রিজ রাজভবন,কোটা

ব্রিজ রাজভবন তৈরি হয়েছিল উনিশ শতকে। পরে 1980 সালে এই রাজভবনকে একটি ঐতিহ্যময় হোটেল রূপান্তরিত করা হয়। বলা হয় মেজর বার্টন এর আত্মা এখনও এখানে রয়েছে। তিনি ছিলেন ইংরেজি কর্মকর্তা। 1857 সালে সিপাহী বিদ্রোহের সময় তাকে হত্যা করা হয়। প্রচলিত আছে তার আত্মা এখনও এই ভবনে ঘুরে বেরোয়ে, মাঝেমাঝে কর্মরত অবস্হায় ঘুমিয়ে পড়া রক্ষীবাহিনীদের চড় মারেন।

2. হোটেল স্যাভয়,মাইসর

লেডি গারনেট ওর্ম এর আত্মা রয়েছে এই হোটেলে। তার ঔষধের বোতলে স্ট্রক্নাইন্ মিশিয়ে তাকে হত্যা করা হয়েছিল। কয়েক বছর পর তাকে যে ডাক্তার দেখাশুনো করতো তাকেও মৃত অবস্হায় পাওয়া যায়। কিন্তু কিভাবে তার মৃত্যু হলো তা আজও রহস্য।

3. হোটেল তাজমহল প্যালেস,মুম্বাই

হোটেল তাজমহল প্যালেস একটি আকর্ষণীয় ইতিহাস রয়েছে। জামশেদজি টাটাকে ওয়াটসন হোটেলে প্রবেশের অনুমতি দিতে অস্বীকার করেছিল ব্রিটিশরা। এর পর তিনি ডাব্লুই.এ চেম্বারস দ্বারা তৈরি প্ল্যানে নিজের একটি হোটেল তৈরির পরিকল্পনা করেন। যাইহোক যখন চেম্বারস তার ইংল্যান্ড ট্রিপ থেকে ফিরে এসে দেখেন যে হোটেল তার প্ল্যানের বিপরীত মর্মে তৈরি হয়েছে হতাশ স্হপতি হোটেলের 5 ম তলা থেকে লাফিয়ে আত্মহত্যা করেন। বলা হয় যে চেম্বারসের ভুত প্রাচীন উইং এর মধ্যে হাঁটাচলা করে।

4. হোটেল ফার্ন হিল,উটি

বলিউড হরার থ্রিলার সিনেমা Raaz এর শুটিং করার সময় এই হোটেলটি বিখ্যাত হয়। একদিন রাতে কোরিওগ্রাফার সরোজ খান এবং তার ক্রু প্রথম তলায় আসবাবপত্র সাজানোর কিছু শব্দ শুনতে পান। তারা ফোন করে রিসেপশানের সাথে যোগাযোগের করার চেষ্টা করেন। কিন্তু সেই সময় ফোনলাইন ডেড ছিল। পরের দিন তারা জানতে পারেন যে হোটেলে কোনও প্রথম তলা নেই।


5. হোটেল রাজ কিরণ,লোনাওয়ালা

মুম্বাই থেকে 2 কিলোমিটার দূরে লোনাওয়ালা অবস্হিত এই হোটেলে বিশেষজ্ঞরা বিভিন্ন অস্বভাবী কার্যক্রম নির্দিষ্ট করেছেন। গ্রাউন্ড ফ্লোরে রিশেপসানের পাশে কোণের রুমটিকে হনটেড বলা হয়। এই রুমে থাকা কিছু লোক বলেছেন তারা য়খন রাতে ঘুমোয়ে কেউ তাদের চাদর টেনে নেয়, আবার অনেকে বলেছেন পায়ের কাছে কেউ ব্লু লাইট ফ্ল্যাস করে। এই ধরনের ঘটনার পর সেই রুমটি এখন কাউকে দেওযা হয়না।

6. মরগ্যান হাউজ ট্যুরিস্ট লজ,কালিম্পং

পশ্চিমবঙ্গের কালিম্পং ছোট পাহাড়ে অবস্হিত মরগ্যান হাউজ ট্যুরিস্ট লজ হলো একটি ভয়নক হোটেল। 1930 সালে জর্জ মর্গান এটির নির্মাণ করেন। জর্জ মর্গান লেডি মর্গান এর মৃত্যু পর্যন্ত এখানে বসবাস করেছিলেন। স্থানীয় লোকজনদের অনুযায়ী কাঠের বারান্দায় কাউর উচু হিল পরে হাঁটার শব্দ শোনা যায়।

7. রামোজি ফিল্ম সিটির চারপাশে থাকা হোটেল,হায়দরাবাদ

রামোজি ফিল্ম সিটি নিজামের যুদ্ধক্ষেত্র উপর নির্মিত হয়েছে বলে ধারণা করা হয়। এছাড়া মনে করা হয় এর চারপাশের হোটেলগুলি হনটেড। হোটেলের রুমে ঘটা নানারকম ভৌতিক ঘটনা ভুতের উপস্হিতিকে বোঝায়।

Discussions





TY News