সচিন তেন্ডুলকারের উপহার দেওয়া বিএমডব্লু ফিরিয়ে দিচ্ছেন জিমন্যাস্ট দীপা কর্মকার

12:36 pm 14 Oct, 2016


সচিন তেন্ডুলকারের দেওয়া বিএমডব্লু ফিরিয়ে দিচ্ছেন জিমন্যাস্ট দীপা কর্মকার। রিও অলিম্পিকে দুর্ধর্ষ পারফরম্যান্সের জন্য তাকে বিএমডব্লু উপহার দিয়েছিলেন সচিন তেন্ডুলকার। কিন্তু কেন এই উপহার ফিরিয়ে দিচ্ছে দীপা।

দীপা জানিয়েছে ত্রিপুরায় যেখানে দীপা থাকেন সেখানে বিএমডব্লুর মতো বিলাসবহুল গাড়ি রক্ষণাবেক্ষণ করা সহজ নয়। রাস্তার অবস্হাও ভালো নয়। ওই রাস্তায় গাড়ি চালানো কষ্টকর। প্রায়ই গাড়িতে সমস্যা দেখা দিচ্ছে। সাড়াতেও খরচ হচ্ছে অনেক। আগরতলায় বিএমডব্লু-র কোনও সার্ভিস সেন্টারও নেই। তাই দীপা ঠিক করেছেন এই ব্যায়বহুল গাড়িটি হায়দরাবাদ ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ভি চামুন্ডেশ্বরনাথকেই ফিরিয়ে দেবেন।


রিও অলিম্পিকে পদকজয়ী সাক্ষী মালিক, পিভি সিন্ধু এবং চতুর্থ স্থানাধিকারী দীপা কর্মকারকে সচিনের হাত দিয়েই উপহার দেয় হায়দরাবাদ ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন।

দ্রোণাচার্য সম্মানে ভূষিত দীপার কোচ বিশ্বেশ্বর নন্দী জানিয়েছেন দীপার এই সিদ্ধান্তে সমর্থন রয়েছে তাঁর এবং দীপার পরিবারেরও। তিনি জানিয়েছেন এই বিষয়ে ফেডারেশনের সঙ্গে কথা হয়েছে তাদের উপহার ফেরতের কথা জানিয়েছেন।

কর্তৃপক্ষ জানিয়েছে, তাদের কোনও সমস্যা নেই। তাঁদের পরামর্শ দেওয়া হয়েছে, ওই পরিমাণ টাকা দীপার ব্যাঙ্ক অ্যাকাউন্টে দিয়ে দেওয়ার জন্য। নন্দী বলেন, যদি পুরো টাকা না-ও দেয়, এব্যাপারে তাঁরা যা সিদ্ধান্ত নেবেন, আমরা তাতেই খুশি।

Discussions