চাওয়ানপ্রাস খায় এমন একজন ব্যাক্তিকে ভালোবাসার 11টি কারণ

author image
12:52 pm 11 Sep, 2016


আজকাল প্রেমে নতুন প্রবণতা হলো-সহজ ও সভ্য মানুষকে ভালোবাসা। যে তার দিন শুরু করবে চাওয়ানপ্রাস খেয়ে সে চিরকাল স্থায়ী ভালোবাসায় বিশ্বাস করে। তার হাত সবসময় আরামদায়ক আশ্লেষের জন্য খোলা থাকবে। সে হৃদয়ের ইচ্ছা থেকেও বেসি কিছু।

1. মায়ের অবাধ্য ছেলে খুব তাড়াতাড়ি আপনার কাছে প্রিয় হয়ে যাবে। তুমি যদি এমন কাউকে ভালোবাসতে চাও যে সবসময় তোমার কথা শুনবে তাহলে চাওয়ানপ্রাস খাওয়া ছেলে তোমার জন্য সঠিক।

 

সে রোজ চাওয়ানপ্রাস খায় কারণ তার মা তাকে এই অভ্যেস করিয়েছে। যদি সে তার মাকে এই কারণে সম্মান করে আর ভালোবাসে তাহলে কোনও মেয়ে তার জন্য ক্ষুদ্রতম কিছুু করলে তাকেও সে সম্মান করবে আর ভালোবাসেবে।

2. চাওয়ানপ্রাস খাওয়ার অভ্যাস কাউকে স্মার্ট করে না। কিন্তু সে যদি স্মার্ট হয় একটি স্বাস্থ্যসম্মত জীবন যাপন করতে চায়। তাহলে তার ভালোবাসার মানুষের স্বাস্থ্যের প্রতিও যত্মবান হবে।

একজন সুস্থ মানুষ সবসময় হাসিখুশি থাকেন।

3. তার বড় অন্তর আছে। সে আপনাকে নিংসন্দেহে ভালোবাসবে। কোনওদিন আপনাকে ছেড়ে চলে যাবে না। যে কোনও পরিস্হিতি হোক না কেন।

যাকে ভালোবাসে তার প্রতি দায়িত্ববান হন।

4. সে ভালো স্মৃতিশক্তি হওয়ার জন্য গুরুত্বপূর্ণ তারিখগুলো ভোলে না। স্বাস্থ্য, সুখ এবং স্মৃতিশক্তির ভালো মিশ্রণ। গুরুত্বপূর্ণ তারিখ মনে রাখে, তাই নয় সেইগুলিকে বিশেষ করে তোলার চেষ্টা করে। জন্মদিন, বার্ষিকী, আপনার পোষা পশুর জন্মদিন, তোমার প্রিয় বন্ধু বিয়ের তারিখ, তোমার বাবার প্রিয় সিনেমা, তার বাবার প্রিয় সিনেমা এই সব কিছু মনে রাখে।

5. কোনও অভিযোগ করে না! তোমার ইচ্ছা তার কাছে আদেশের মতো। তোমার সব ইচ্ছা, গোয়াতে হলিডে? লেট নাইট মুভি? উইকেন্ডে সাইক্লিং? প্রতি ছয় মাস ট্রেকিং? তোমার পরিবারের সাথে দেখা করবে? সব কিছুই পূরণ করবে।

কোনও অভিযোগ করবে না। তোমার ইচ্ছা তার কাছে আদেশ।

6. আদর্শবান এবং সভ্য হওয়ার জন্য তোমার বাবা, মা তাকে খুব ভালবাসবেন।

ঐতিহ্যগত বা সমকালীন সব ধরনের পিতা-মাতা এই ধরনের ছেলেকে ভালোবাসবেন তারা। তাদের মেয়ের জন্য এমন কাউকে চান যে তার মেয়ের খেয়াল রাখবে আর তাকে ভালোবাসবে।


7. তার ভেতরের বাচ্চা সবসময় জীবিত থাকে। স্বতঃস্ফূর্ততা তাকে বিরক্ত করে না। সে মুহূর্তমধ্যে কিছু শুরু করার চেষ্টা করে, এগিয়ে যায়।

বৃষ্টিতে নাচ করার অনুভব করছেন, সেটাও আপনার সঙ্গে করে। রাতে আইসক্রীম খেতে চাইলেও, সেটাও আপনাদের জন্য নিয়ে আসবে। সপ্তাহান্তে লং ড্রাইভে যেতে চাইলে, না করবেনা।

8. সে একজন ভালো প্রেমিক। চাওয়ানপ্রাসকে ধন্যবাদ, মানসিকভাবে এবং শারীরিকভাবে শক্তিশালী করার জন্য। জীবনের জন্য তাঁর প্রাণশক্তি আপনার জন্য তার হৃদয়ে একটা বিশেষ জায়গা থাকে।

কাজের ভার আর চিন্তা তাদেরকে অবসন্ন বোধ করায় না। যে কোনও কাজ খুব সহজেই করে।

9. সে আপনার সব থেকে কাছের বন্ধু। মেয়েদের সব সমস্যা বোঝে। আপনার সব কথা মন দিয়ে শোনে। আপনার স্বাস্থ্যের বিষয়ে সবকিছু জানে।

আপনার সব সমস্যা খুব সহজেই সমাধান করে। মাসিকের সময় আয়ুর্বেদ বা যোগব্যায়াম বা ব্যায়াম আপনার কষ্ট কমায়।

10. কঠিন পরিস্থিতিকে শান্তভাবে বুদ্ধির সাহায্যে মোকাবিলা করে।

কখনই তাকে চিন্তিত দেখায় না। তুমি কোথায় এবং কখন তার সঙ্গে দেখা করছেন সেটা তার কাছে কোনও ব্যাপার না। সে নিজের যত্ন ভালোভাবে নিতে পারে এবং তোমার সমস্যার সমাধান করে।

11. তোমার খারাপ সময়ে সে নিজেকে একটি পরিপূর্ন বোকা বানিয়ে তোমাকে হাসানোর চেষ্টা করে।

সে সত্যিই তোমাকে সুখী দেখাতে ছায়!

যদি সে তোমাকে চাওয়ারপ্রাস খাইয়ে দিন শুরু করতে চায় যেমনটা নিজে করে, তাহলে তুমি তাকে গলায় জড়িয়ে ধর।

Popular on the Web

Discussions