‘বিগ বস 10’ এর এই প্রতিযোগীর বিরুদ্ধে জারি হলো অ-জামিনযোগ্য পরোয়ানা

author image
2:50 pm 20 Oct, 2016


‘বিগ বস’ এর এই বাবা অন্যরকমের। তিনি হলেন স্বামী ওমজী মহারাজ। এই আধ্যত্মিক বাবার বিরুদ্ধে সাইকেল চুরি,নিজের কাছে অস্ত্র রাখার জন্য এবং চুরি করা উদ্দেশ্যে জোর করে অপরের বাড়িতে ঢোকার মামলা করা হয়েছে।

‘বিগ বস 10’ এর প্রতিযোগী স্বামী ওমজী মহারাজের বিরুদ্ধে দিল্লি সাকেত আদালত ওয়ারেন্ট জারি করেছে। এক মহিলা এই বাবার ওপর  বাড়িতে জোর করে প্রবেশ করে চুরি করার অভিযোগে করেছে।

নিজের কাছে অস্ত্র রাখার জন্য অস্ত্র আইন,টাডা,এবং অন্যান্য আইন অনুযায়ী তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। স্বামী ওমজী মহারাজের ছোট ভাই প্রমোদ ঝাও স্বামীজীর বিরুদ্ধে লোদী কলোনিতে অবস্হিত একটি সাইকেলের দোকানের তালা ভেঙ্গে 11 টি সাইকেল,মূল্যবান জিনিস এবং গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরির অভিযোগ করেছে। এই চুরিতে স্বামীজীর সাথে আরও 3 জন যুক্ত ছিল।

খবর অনুযায়ী ‘বিগ বস 10’ প্রিমিয়ারের দু দিন আগেই ওমজির বিরুদ্ধে চুরির মামলায় অ-জামিনযোগ্য পরোয়ানা জারি করা হয়েছিল। এই বছরের ‘বিগ বস’ এর প্রতিযোগীরা খুবই দৃশ্যমান। কারণ এইবার সেলিব্রেটিদের ভিড়ে রয়েছে সাধারণ লোক। 14 অক্টোবর শুনানির জন্য তার আদালতে হাজির হওযার কথা ছিল কিন্তু ওমজি বা তার তরফ থেকে কেউ নতুন তারিখের জন্য আদালতে হাজির না হওযায় তার বিরুদ্ধে অ-জামিনযোগ্য পরোয়ানা জারি করা হয়। পরবর্তী শুনানি হবে 8 নভেম্বর।

dailymail

dailymail


এর আগেও ওমজী মহারাজ খুব চর্চিত হয়েছিলেন। একটি টিভি চ্যানেলে তাকে এক মহিলার সাথে মারপিট করতে দেখা গিয়েছিল। এটি একটি লাইভ শো ছিল যার বিষয় ছিল রাধে মা। স্বামীজী রাধে মার সমর্থন করায় শো উপস্হিত এক মহিলা গেস্ট এর বিরোধিতা করে।

যার ফলে স্বামীজী সেই মহিলার ব্যক্তিগত জীবনের সম্বন্ধে উল্টোপাল্টা কথা বলতে থাকেন। রাগে মহিলাটি স্বামীজীর ওপর হাত তোলার চেষ্টা করলে স্বামীজী তার সাথে মারপিঠ করতে শুরপ করেন।

‘বিগ বস’ এর ঘরের ভিতরে এবং বাইরে স্বামী ওমজীর বিরুদ্ধে যে ধরনের পরিবেশ তৈরি হয়েছে সেই ক্ষেত্রে বলা কঠিন যে তিনি কতদিন সেই ঘরে টিকবেন।

শো এ প্রবেশ করার সাথেই তিনি বলেন যে এই শো এর বিজেতা তিনিই হবেন, কিন্তু তিনি তার জায়গায় মডেল লোপামুদ্রাকে জেতাতে পছন্দ করবেন কারণ তার যথেষ্ট প্রতিভা আছে।

Popular on the Web

Discussions