অর্ণব গোস্বামীকে হত্যা করার হুমকি দিল পাকিস্তানের একটি জঙ্গী সংগঠন

author image
4:01 pm 17 Oct, 2016

টাইমস নাউ টিভি চ্যানেলেন প্রধান সম্পাদক অর্ণব গোস্বামীকে পাকিস্তানের একটি জঙ্গী সংগঠন হত্যা করার হুমকি দিয়েছে। এই হুমকিকে গম্ভীরভাবে নেওযার পর কেন্দ্রীয় সরকারের তরফ থেকে গোস্বামীকে Y বিভাগ নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নেওযা হয়েছে।

গোস্বামীর সুরক্ষার জন্য 24 ঘন্টা নিরাপত্তা কর্মীদের সাথে থাকবে 20 জন জাওয়ান। অর্ণব গোস্বামীর নিরাপত্তার সুপারিশ আইবি ইনপুটের উপর করা হয়েছে।

সরকার কর্তৃক প্রদত্ত সুরক্ষা দুটো ভাগে হয় একটি নিরাপত্তা পোস্টের উপর ভিত্তি করে দেওয়া হয়, অন্যটি হুমকির ভিত্তিতে প্রদান করা হয়।


এই রিপোর্ট অনুযায়ী ‘আইবি সুপারিশক্রমে গোস্বামীকে হুমকি দেওয়ার পর এই নিরাপত্তা দেওয়া হচ্ছে। তাকে হুমকি দিয়েছে পাকিস্তানি জঙ্গিরা। টাইমস নাউতে তাদের ওপর মন্তব্য করার পর এই হুমকি দেওযা হয়েছে।’

timesnow

timesnow

অর্ণব গোস্বামী মুম্বাইয়ে থাকেন এবং তার নিরাপত্তার দায়িত্ব হলো মুম্বাই পুলিশের ওপর।

অর্ণব গোস্বামীর আগে জি নিউজ এডিটর সুধীর চৌধুরীকে X বিভাগ নিরাপত্তা দেওয়া হয়েছে। সংবাদ প্লাসের উমেশ কুমার এবং পাঞ্জাব কেশরীর অশ্বিনী চোপড়া Z + নিরাপত্তা পেয়েছেন।

a2

কেন্দ্রীয় সরকারের তরফ থেকে X, Y, Z এবং X+ সুরক্ষা প্রদান করা হয়। X বিভাগে থাকেন চারজন নিরাপত্তাকর্মী। Y এ 20 জন নিরাপত্তাকর্মী, Z বিভাগে থাকে একটি সহচর গাড়ির সাথে 30 জন নিরাপত্তাকর্মী। Z+ দুটি সহচর গাড়ির সাথে 40 জন নিরাপত্তাকর্মী প্রদান করা হয়।

Discussions



TY News